PSC examination has been postponed till March 31

প্রথম আলো ফাইল ছবি

LIKE OUR FACEBOOK PAGE

When asked, a policy maker of PSC told Prothom Alo, “Due to unavoidable reasons, all the examinations have been postponed from March 18 to 31.” The dates of these tests will be announced later. According to the source, several non-cadre exams were scheduled to be held at this time. Now it has been postponed. Another source confirmed that the test was postponed due to the impact of the Karna virus across the country.

প্রথম আলো ফাইল ছবিসরকারি কর্ম কমিশনের (পিএসসি) সকল পরীক্ষা ১৮ মার্চ থেকে ৩১ মার্চ পর্যন্ত স্থগিত করা হয়েছে। আজ সোমবার পিএসসির এক সভা শেষে এ সিদ্ধান্ত নেওয়া হয়।

নিয়মিত চাকরির আপডেট পেতে আমাদের গ্রুপে জয়েন করুন

জানতে চাইলে পিএসসির একজন নীতি নির্ধারক প্রথম আলোকে বলেন, অনিবার্য কারণে আমরা ১৮ থেকে ৩১ মার্চ পর্যন্ত সকল পরীক্ষা স্থগিত করা হয়েছে। এসব পরীক্ষার তারিখ পরবর্তীতে জানিয়ে দেওয়া হবে।

ওই সূত্রটি জানায়, এই সময় বেশ কিছু নন ক্যাডারের পরীক্ষা নেওয়ার দিন ধার্য ছিল। এখন তা স্থগিত করা হলো। দেশব্যাপী করনা ভাইরাসের প্রভাবেই এ পরীক্ষা স্থগিত করা হয়েছে বলে আরেকটি সূত্র নিশ্চিত করেছে।

করোনাভাইরাস নিয়ে উদ্ভূত পরিস্থিতির কারণে এর আগে আগামীকাল মঙ্গলবার থেকে ৩১ মার্চ পর্যন্ত দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রাখার ঘোষণা দেয় সরকার।

Check Also

Education loan is being considered

Education Minister Dr. Dipu Moni said, ‘Students can be given education loans to continue their …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *