Preliminary and written examinations for 17th teacher registration have been postponed

16th Teacher Registration Examination 2020 Preliminary Test and Written Examination Postponed: 18th Teacher Registration Examination 2020 Preliminary Test and Written Examination Postponed. Due to unavoidable reasons, the preliminary test and written test of the 18th Teacher Registration Examination 2020 have been postponed. A notification in this regard has been published on the official website of NTRCA on April 26.

LIKE OUR FACEBOOK PAGE

নিয়মিত চাকরির আপডেট পেতে আমাদের গ্রুপে জয়েন করুন

১৭ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষা ২০২০ এর প্রিলিমিনারী টেস্ট এবং লিখিত পরীক্ষা স্থগিত:১৭ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষা ২০২০ এর প্রিলিমিনারী টেস্ট এবং লিখিত পরীক্ষা স্থগিত করা হয়েছে। অনিবার্য কারণে ১৭ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষা ২০২০ এর প্রিলিমিনারী টেস্ট এবং লিখিত পরীক্ষা স্থগিত ঘোষণা করা হয়েছে। আজ ২৬ এপ্রিল NTRCA এর অফিশিয়াল ওয়েবসাইটে এ সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। 

নিয়মিত চাকরির আপডেট পেতে আমাদের গ্রুপে জয়েন করুন

এর আগে ১৭তম বেসরকারি শিক্ষক নিবন্ধনের প্রিলিমিনারি ও লিখিত পরীক্ষার রুটিন প্রকাশিত হয়েছিল। গত ১০ মার্চ বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ) এই সময়সূচী প্রকাশ করে। এনটিআরসিএ এর ওয়েবসাইটে এই সময়সূচী প্রকাশ করা হয়। প্রকাশিত সময়সূচী অনুযায়ী আগামী ১৫ ও ১৬ মে ১৭তম শিক্ষক নিবন্ধনের প্রিলিমিনারি পরীক্ষা অনুষ্ঠিত হবে বলে জানানো হয়েছিল। আর লিখিত পরীক্ষা আগামী ৭ ও ৮ আগস্ট অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।

স্কুল ও স্কুল পর্যায়-২ এর প্রিলিমিনারি পরীক্ষা আগামী ১৫ মে শুক্রবার  এবং কলেজ পর্যায়ের প্রিলিমিনারি পরীক্ষা আগামী ১৬ মে  শনিবার সকাল ১০ টা হতে ১১টা পর্যন্ত অনুষ্টিত হওয়ার কথা ছিল।

নিয়মিত চাকরির আপডেট পেতে আমাদের গ্রুপে জয়েন করুন

এবং প্রিলিমিনারি পরীক্ষায় যারা উত্তীর্ণ হবেন তাদের লিখিত পরীক্ষা আগামী ৭ ও ৮ আগস্ট অনুষ্ঠিত হবে।আগামী ৭ আগস্ট শুক্রবার সকাল ৯ টা হতে স্কুল ও স্কুল পর্যায় ২ এর লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে। এবং ৮ আগস্ট শনিবার সকাল ৯ টা হতে কলেজে পর্যায়ের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে বলে জানানো হয়েছিল। 

নিয়মিত চাকরির আপডেট পেতে আমাদের গ্রুপে জয়েন করুন

উল্লেখ্য সপ্তদশ বেসরকারি শিক্ষক নিবন্ধন পরীক্ষা-২০১৯ এর আবেদন প্রক্রিয়া ২৩ জানুয়ারি ২০২০ তারিখ বিকাল ৪টা থেকে শুরু হয়ে ১২ ফেব্রুয়ারি ২০১৯ তারিখ রাত ১২টা পর্যন্ত ছিল। জানা যায় ১৭তম শিক্ষক নিবন্ধন পরীক্ষায় অংশ নিতে ১১ লাখ ৭২ হাজার প্রার্থী আবেদন করেছেন।

Check Also

Education loan is being considered

Education Minister Dr. Dipu Moni said, ‘Students can be given education loans to continue their …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *