Another 15 people were infected with coronavirus in Jessore

Another 26 coronaviruses have been identified in the lab of Jessore University of Science and Technology (JUST). Samples of 6 people from four districts were tested and 28 corona were found to be positive. Of these, 15 are from Jessore district. This information was released by Jabiprabir on Sunday (April 26) morning. With this, 75 corona patients were identified in the lab of Jabiprabir.

LIKE OUR FACEBOOK PAGE

নিয়মিত চাকরির আপডেট পেতে আমাদের গ্রুপে জয়েন করুন

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) ল্যাবে আরও ২৮ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। চার জেলার ৬৬ জনের নমুনা পরীক্ষা করে ২৮ জনের করোনা পজিটিভ ধরা পড়ে। এর মধ্যে যশোর জেলার ১৫ জন রয়েছেন। রোববার (২৬ এপ্রিল) সকালে যবিপ্রবির পক্ষ থেকে এই তথ্য প্রকাশ করা হয়। এ নিয়ে যবিপ্রবির ল্যাবে ৬৫ জন করোনা রোগী শনাক্ত হলো।

যবিপ্রবির জিনোম সেন্টারের সহযোগী পরিচালক ও অণুজীব বিজ্ঞান বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. ইকবাল কবীর জাহিদ জানান, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ল্যাবে শনিবার ৮ম দিনে চার জেলার ৬৬ জনের নমুনা পরীক্ষা করে ২৮ জনের করোনা পজিটিভ ধরা পড়েছে। এর মধ্যে যশোর জেলায় সবচেয়ে বেশি ১৫ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। ৪২ জনের নমুনা পরীক্ষা করে এই ১৫ রোগী শনাক্ত করা হয়।

নিয়মিত চাকরির আপডেট পেতে আমাদের গ্রুপে জয়েন করুন

এছাড়া ঝিনাইদহ জেলার ১৫ জনের নমুনা পরীক্ষা করে আটজন করোনা রোগী পাওয়া গেছে। আর নড়াইলের চারজনের নমুনা পরীক্ষা করে তিনজন এবং মাগুরার পাঁচজনের নমুনা পরীক্ষা করে দুইজন করোনা রোগী শনাক্ত হয়েছে।

সবমিলিয়ে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) ল্যাবে মোট ৬৫ জন করোনা রোগী শনাক্ত হলো। ফলে এ পর্যন্ত যশোরে ৩০ জন, ঝিনাইদহে ১০ জন, নড়াইলে ৯ জন, চুয়াডাঙ্গায় ছয়জন, মাগুরা ও কুষ্টিয়ায় চারজন করে, এবং মেহেরপুরে দুজন করোনা রোগী শনাক্ত হলো। যবিপ্রবিতে সাত জেলার মানুষের নমুনা পরীক্ষা করা হচ্ছে।

সূত্রঃ জাগোনিউজ

Check Also

Corona’s second push is not a holiday or a lockdown

Even if the incidence of corona increases in the coming winter, the country will not …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *